সেবার তালিকা
|
সেবার নাম |
সেবা গ্রহীতা |
সেবা প্রাপ্তির সময়সীমা |
সেবাদানকারী কর্তৃপক্ষ |
১ |
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
প্রধান কার্যালয়, জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ। |
২ |
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। |
সকল জনগন |
সর্বোচ্চ দুই দিন |
সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী। |
৩ |
কল সেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান। |
সকল জনগন |
তাৎক্ষনিক |
কল সেন্টার |
৪ |
শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত। |
সকল জনগন |
সর্বোচ্চ দুই দিন |
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, সমন্বয়ক ও কল সেন্টার |
৫ |
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। |
সকল জনগন |
সর্বোচ্চ দুই দিন |
ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা |
৬ |
সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান। |
সকল সরকারি ও আধা-সরকারি |
ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা | |
৭ | কোভিড-১৯ ভ্যাকসিন ম্যানেজমেন্ট সুরক্ষাতে তথ্য সংশোধন। | সকল জনগন | ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS